সাহিত্য ও বিনোদন

পর্নো ছবি তৈরির অভিযোগে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তার

পর্নো ছবি তৈরির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে। গতকাল সোমবার রাতে তাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ।

শিল্পার স্বামীর বিরুদ্ধে অভিযোগ, পর্নো বানিয়ে তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস ও হিন্দুস্থান টাইমস সূত্রে জানা গেছে, পর্নো সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

মুম্বাই পুলিশের একটি বিবৃতিতে বলা হয়েছে, তদন্তের পর তারা রাজ কুন্দারকে গ্রেপ্তার করেছেন। যিনি এই মামলায় মূল ষড়যন্ত্রকারী বলে মনে করছেন পুলিশ।

এ বিষয়ে পুলিশের কাছে পর্যাপ্ত তথ্য আছে। যার প্রেক্ষিতেই সোমবার রাজ কুন্দ্রাকে ডেকে পাঠায় মুম্বাই পুলিশই পুলিশ। রাত আটটায় তিনি সেখানে হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করা হয়। মুম্বাই পুলিশ তাকে গ্রেপ্তার করে বলেছে, তার বিরুদ্ধে সুনিদিষ্ট প্রমাণ তারা হাতে পেয়েছে।

পর্নগ্রাফিক চলচ্চিত্র নিয়ে তদন্তে নেমে পুলিশ তাতে রাজ কুন্দ্রার সম্পৃক্ততার তথ্য পায় বলে এনডিটিভি জানিয়েছে।

এদিকে পুলিশের আনা অভিযোগ প্রত্যাখ্যান করে রাজ কুন্দ্রা বলেছেন, তিনি অন্তর্বর্তীকালীন জামিন চাইবেন।

বলিউডের অভিনেত্রী শিল্পা শেঠি ২০০৯ সালে বিয়ে করেন শিল্পপতি রাজ কুন্দ্রাকে। বিলাসবহুল জীবনযাপন তাদের। তাদের সংসারে দুই সন্তান রয়েছে। ২০১৩ সালে মৃত গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে অর্থ পাচার কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগ ছিল শিল্পার স্বামী রাজের বিরুদ্ধে। আইপিএল দল রাজস্থান রয়্যালসেও তার মালিকানা রয়েছে। ব্যবসায়ী রাজ কুন্দ্রা জে এল স্ট্রিম অ্যাপের মালিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected