রাজনীতি

আজ শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে টিকা নেবেন খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সোমবার (১৯ জুলাই) দুপুরে করোনার টিকা নেবেন। খালেদা জিয়ার প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসক টিমের সদস্য বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন তাকে জানিয়েছেন, দলীয় চেয়ারপারসন খালেদা জিয়া দুপুর ২টার পরে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে গিয়ে করোনার টিকা নেবেন।

গত ৮ জুলাই সুরক্ষা ওয়েবসাইটে গিয়ে টিকার জন্য নিবন্ধন ফরম পূরণ করেন খালেদা জিয়া। নিবন্ধন ফরমে উল্লিখিত ফোনে এসএমএস করে সোমবার টিকা নেওয়ার তারিখ দেওয়া হয়।

৭৫ বছর বয়সী খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ ছিলেন। রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ৫৪ দিন চিকিৎসার পর গত ১৯ জুন রাতে তিনি গুলশানের বাসায় ফেরেন। পুরোপুরি সুস্থ না হলেও হাসপাতালে জীবাণু ও দেশে করোনার ডেলটা ধরনের সংক্রমণের মধ্যে ঝুঁকি এড়াতে খালেদা জিয়াকে বাসায় নেওয়া হয়। বর্তমানে তিনি বাসাতেই আছেন।

খালেদা জিয়ার করোনা শনাক্ত হয় গত ১০ এপ্রিল। প্রথম দিকে বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। পরে নানা শারীরিক সমস্যা দেখা দিলে গত ২৭ এপ্রিল তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ৫৪ দিন পরে তাকে গুলশানের বাসায় নেওয়া হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button