সাহিত্য ও বিনোদন

আমি লড়াই চালিয়ে যাব: পরীমণি

ধর্ষণ ও হত্যাচেষ্টার ঘটনায় আসামিদের দ্রুত গ্রেফতার ও আদালত ৭ দিন রিমান্ড মঞ্জুর করায়, কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নায়িকা পরীমণি।

মঙ্গলবার (১৫ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে আইনশৃঙ্খলা বাহিনী, সাংবাদিক, সহকর্মী এবং ভক্তদের প্রতি ধন্যবাদ জানিয়েছেন নতুন এক পোস্ট দিয়েছেন তিনি।

পরীমণি তার পোস্টে লেখেন, ‘আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার উপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানটাই যত কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন, আছেন আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ।’

তিনি বলেন, ‘আপনারাই আমার সাহস।’

তার মতে, ‘‘আসামীদের গ্রেফতার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামীরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোন মেয়েকে এভাবে নির্যাতন অপমান করার সাহস না পায়। আমি হার মানবনা। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব।’

‘মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সকল সন্তানকে।’’ উল্লেখ করেন পরীমণি।

এর আগে সোমবার (১৪ জুন) ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগের ভিত্তিতে নাসির উদ্দিন আহমেদ ও অমিসহ পাঁচ জনকে উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। তার আগে সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ অজ্ঞাত চার জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন নায়িকা পরীমণি। সোমবার দুপুরে পরীমণি নিজে বাদী হয়ে মামলাটি দায়ের করেন। তারপরই তাদের গ্রেফতার করা হয়।

এর আগে, রবিবার (১৩ জুন) রাতে প্রধানমন্ত্রীর কাছে বিচারের দাবি জানিয়ে ফেসবুকে একটি পোস্ট দেন পরীমণি। ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button