রাজনীতি

বিএনপি প্রতিশোধ নিতে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে: সেতুমন্ত্রী

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন ও নির্বাচনে পরাজিত হয়ে এখন প্রতিশোধ নিতে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে বিএনপি।

মঙ্গলবার (৮ জুন) সকালে বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত লকডাউনের আওতাধীন জেলাসমূহের প্রতিনিধিদের মাঝে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের ঘরে বসে লিপ সার্ভিস বন্ধ করে বিএনপিকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। বলেন, বিএনপি শুধু মুখেই বলে, বাস্তবে জনগণের জন্য কিছুই করে না। আন্দোলন ও নির্বাচনে পরাজিত হয়ে তারা প্রতিশোধ নিতে ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।

আন্দোলন কোন বছর হবে বিএনপি নেতাদের কাছে জানতে চেয়ে ওবায়দুল কাদের বলেন, দেখতে দেখতে এক যুগ পার হয়ে গেলেও জনগণ তাদের আন্দোলন আর দেখলোনা। আপনাদের আন্দোলন কোন বছর হবে জনগণ জানতে চায়। যারা নির্বাচন বয়কট করে তারা কখনো গণতন্ত্রে বিশ্বাসী হতে পারে না।

বিএনপি সবকিছুতে সরকারের সমালোচনা ‘ধান ভানতে শিবের গীত’ গাওয়ার মতো উল্লেখ করে সড়ক পরিবহন মন্ত্রী বলেন, এসব জনগণ এখন আর বিশ্বাস করে না। বিএনপি চোখে দেখতে পায় না বলেই সরকারের উন্নয়ন দেখতে পায় না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

Adblock Detected