রাজনীতি

গৌরিপুর পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার প্রচারনায় স্বেচ্ছাসেবক লীগ

আসন্ন গৌরিপুর পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র পদপ্রার্থী শফিকুল ইসলাম হবি’র পক্ষে এক বিশাল পথসভার আয়োজন করে গৌরিপুর পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটি।

২৭ জানুয়ারি বুধবার, ধানমহাল এলাকায় আয়োজিত এ পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, জননেত্রী শেখ হাসিনা সেবার ব্রত নিয়ে কাজ করতে স্বেচ্ছাসেবক লীগ গঠন করেছেন।

করোনাকালীন সময়ে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ভয়কে জয় করে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা সারাদেশে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, লিফলেট বিতরণ করেছে, কর্মহীন ঘরবন্দী মানুষকে খাদ্য সহায়তা, অর্থ সহায়তা, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, টেলিহেলথ সার্ভিস, করোনা রোগীর লাশ গোসল, জানাজা, দাফনও সৎকার করেছে, অসহায় গরীব কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে। বৃক্ষ রোপন ও বিতরণ করেছে। বন্যা, আম্পান, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকে সহায়তা করেছে স্বেচ্ছাসেবক লীগ। সারাদেশে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত আছে। এসকল কাজের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহান সংসদে স্বেচ্ছাসেবক লীগের প্রশংসা করেছেন। স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা এতে ব্যাপকভাবে উৎসাহিত হয়েছেন এবং এর ফলে সেবা কার্যক্রম আরো দিগুণ গতিতে বেড়েছে।

জননেত্রী শেখ হাসিনা ২৬ বার মৃত্যুর মুখোমুখি হয়েছেন। কোনদিন ভয় করেননি। তিনি সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে উন্নত সমৃদ্ধ দেশে পরিনত করতে প্রতিদিন ১৮ ঘন্টা পরিশ্রম করেন। আজ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভ্যাকসিন (টিকা) উদ্বোধন করেছেন। এখনও বহুদেশ করোনার টিকা পায় নি। কিন্তু জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে বাংলাদেশ করোনা টিকা আমদানি করতে সক্ষম হয়েছে। বৃহৎ মেগা প্রকল্পের বিবরণ তুলে ধরে বলেন এসব আজ কোন স্বপ্ন নয় বাস্তব। প্রধানমন্ত্রীর সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নের রোল মডেল।

জননেত্রী শেখ হাসিনা গৌরিপুরের কৃতি সন্তান, অত্যান্ত সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ, জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন শফিকুল ইসলাম হবি’র মাধ্যমে গৌরিপুর পৌরসভাকে উন্নত সমৃদ্ধ পৌরসভা হিসাবে গড়ে তুলতে চান। গৌরিপুর পৌরসভাকে আধুনিক উন্নত সমৃদ্ধ পৌরসভা হিসাবে গড়ে তুলতে আগামী ৩০ তারিখ নৌকা মার্কার প্রার্থী শফিকুল ইসলাম হবি’কে বিপুল ভোটে বিজয়ী করার আহ্বান জানান তিনি। তিনি বলেন শেখ হাসিনার জন্য – বাংলাদেশ ধন্য, শেখ হাসিনার সরকার – বার বার দরকার, শেখ হাসিনার মূলমন্ত্র – উন্নয়ন আর গণতন্ত্র।

বক্তব্য রাখেন গৌরিপুর পৌরসভা’র মেয়র পদপ্রার্থী মোঃ শফিকুল ইসলাম হবি।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি মজিবুর রহমান স্বপন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় বিষয়ক সম্পাদক মোস্তফা কামাল মনি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক শওকত জাহান মুকুল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ দীন ইসলাম ফখরুল, গৌরিপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাস, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডঃ এবিএম নুরুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, গৌরিপুর উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যক্ষ রুহুল আমিনসহ আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য সৈয়দ এহতেশামুল আলম সুমন, জাতীয় পরিষদ সদস্য আজহারুল ইসলাম অপু, তানজীর আহমেদ রাজিব সহ জেলা, মহানগর ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

সভাপতিত্ব করেন গৌরিপুর পৌরসভা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক, গৌরিপুর উপজেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, সঞ্চালনা করেন গৌরিপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও গৌরিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সোহেল রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম রাকিব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button