প্রবাসে

৪৯তম মহান বিজয় দিবস পালন করল যুক্তরাষ্ট্র যুবলীগ

যুক্তরাষ্ট্র যুবলীগ  পালন করলো ৪৯তম মহান বিজয় দিবস। গত ২৮ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় এই আয়োজন ।সভার সভাপত্বিত করেন যুক্তরাষ্ট্র যুবলীগের সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম আহবায়ক শেখ জামাল হোসেন এবং পরিচালনা করেন যুগ্ম আহবায়ক মো সেবুল মিয়া ।

মহান ৪৯তম বিজয় দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র যুবলীগ আয়োজন করে “বিজয় দিবস ও বঙ্গবন্ধু “শীর্ষক আলোচনা সভা ।

শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত এবং শহীদের আত্নার শান্তি কামনা করে দোয়া করা হয়। পরে জাতীয় সঙ্গীত পালন করা হয়। এবং এক মিনিট নিরবতা পালন করা হয় ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র যুবলীগ যুগ্ম আহ্বায়ক রহিমুজ্জামান সুমন ।আলোচনা সভায় প্রধান অতিথী হিসেবে ছিলেন যুবলীগের সাবেক সভাপতি মিসবাহ আহমদ । তিনি বাংলাদেশের ৪৯ তম বিজয় দিবসে এসে আমরা বলতে বঙ্গবন্ধুর যে স্বপ্ন দেখে ছিলেন বাংলাদেশ নিয়ে তা জন নেত্রী শেখ হাসিনার স্বপ্ন পুর্ন করছেন ।বাংলাদেশকে আরো উন্নত রাষ্ট্র করতে হলে যুব সমাজ কে এগিয়ে আসতে হবে । যুবকরাই পারবে রাষ্ট্র নায়ক শেখ হাসিনার উন্নয়নকে এগিয়ে নিতে ।

বিশেষ অতিথী হিসেবে ছিলেন মেট্রোওয়াশিংটন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহমুদুন নবী বাক্কী ,বিশেষ অতিথী হিসেবে ছিলেন ঢাকা উওর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াৎ হোসেন চঞ্চল, বিশেষ অতিথী হিসেবে ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সহ সভাপতি এবং বতর্মান যুবলীগের কার্যকারী কমিটির সদস্য আবু তাহের ,মো: সাদেকুর রহমান সাদেক , জামাল আহমদ বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র যুবলীগের সম্মেলন প্রস্তুত আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক রহিমুজ্জামান সুমন, হেলিম উদ্দীন,যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য শাহীন কামালী ।নিইউর্য়ক ষ্টেট যুবলীগের সভাপতি রবিউল ইলাম, জর্জিয়া যুবলীগের সভাপতি নুরুল ইসলাম নাহিদ ,মেট্রোওয়াশিনটন যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রাজু , ফ্লোরিডা যুবলীগের সভাপতি সন্জয় কুমার সাহা পেন্সিলবেনিয়া যুবলীগের সভাপতি আলীম উদ্দীন , কানেকটিকা যুবলীগের সভাপতি একে মিজবাহ উদ্দিন,ক্যালেফর্নিয়া যুবলীগের সভাপতি হাই মোহাম্মদ আজিজ,পেন্সিলবেনিয়া ষ্টেট যুবলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ ওমর ফারুক, মিসিগান যুবলীগের সাধারন সম্পাদক ফরহাদ হোসেন গুলজার, মেট্রোওয়াশিনটন যুবলীগের সাধারন সম্পাদক আজহার উদ্দিন আজিম নিইউর্য়ক ষ্টেট যুবলীগের যুগম্ম সা: সম্পাদক মামুন সরকার সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান চৌ:, মেট্রোওয়াশিনটন যুবলীগের সহসভাপতি সাইফুল ইসলাম, সাইদ রোকন ,সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান,পেন্সিলবেনিয়া যুবলীগের সহ সভাপতি জাহিদুল ইসলাম নিউইর্য়ক সিটি যুবলীগের সহ সভাপতি মামুন হোসেন প্রমুখ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close