প্রবাসে

বর্ণীল আয়োজনে নিউইয়র্কে যুবলীগ এর ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বর্ণীল আয়োজনে নিউইয়র্কের ইষ্টরিভার এর তীরে এস্টরিয়া পার্কে মুক্ত পরিবেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করল যুক্তরাষ্ট্র যুবলীগ ।

গতকাল ১৪ ই নভেম্বর শনিবার এ আয়োজন পালন করছে যুক্তরাষ্ট্র যুবলীগ।

যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্নআহবায়ক শেখ জামাল হোসেনের সভাপতিত্বে ও যুগ্নআহবায়ক মোহাম্মদ সেবুল মিয়ার পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র যুবলীগের সাবেক সাধারন সম্পাদক বর্তমান ইউ এস আওয়ামীলিগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক জনাব ফরিদ আলম।

তিনি বলেন আমরা আশা রাখি নব নির্বাচিত কেন্দ্রিয় কমিটি সারা বাংলাদেশের তুলনায় যুক্তরাষ্ট্রে ও কমিটি গঠনে দীর্ঘদিনের ত্যাগী পরিক্ষিত ও বংঙ্গবন্ধুর আদর্শে দীক্ষিত নেত্রীবৃন্দের মাধ্যমে আগামীর যুক্তরাষ্ট্র যুবলীগ গঠিত করবে।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ইউ এস যুবলীগের যুগ্নআহবায়ক যথাক্রমে রহিমুজ্জামান সুমন,ইফজাল চৌধুরী,হেলিম উদ্দিন ।

ইউ এস এ যুবলীগের সদস্য মনির উদ্দিন ,আযাদুল কবির,নিউইয়র্ক ষ্টেইট যুবলীগের মধ্য সহসভাপতি নুরহোসেন ফরহাদ,সাধারন সম্পাদক সুয়েব আহমদ,যুগ্নসম্পাক আল মামুন সরকার,সিলেট মহানগর যুবলীগের সাবেক নেতা মেহেদি কাবুল,নিউইয়র্ক সিটি যুবলীগের সাধারন সম্পাদক মাহমুদুর রহমান সদস্য রিটন সরকার ,সুমন এ দেব,জাকের রহমান সহ আরো অনেকেই ।

বক্তারা তাদের বক্তব্য বঙ্গবন্ধুর ও শেখমনির রুহের আত্বার মাগফেরাত ,ও জননেত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যন শেখ ফজলে শামস পরশ ও মাঈনুল হোসেন খান নিখিল এর দীর্ঘায়ু কামনা সহ বহির্বিশ্বের মধ্য যুক্তরাষ্ট্র যুবলীগ কে অন্যতম শক্তিশালী একটি যুবলীগ গঠন করার প্রয়াসে বিগতদিনের মত আগামীতে ও সক্রীয় ভুমিকা পালন করবে বলে সবাই আশাবাদ ব্যাক্ত করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button