রাজনীতি

ঢাকা -১৮ আসনের উপ – নির্বাচনে নৌকা মার্কার সমর্থনে স্বেচ্ছাসেবক লীগের সভা

ঢাকা -১৮ আসনের উপ -নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত জননেত্রী শেখ হাসিনার প্রার্থী আলহাজ্ব মোঃ হাবিব হাসান কে জয়যুক্ত করার লক্ষে একটি মত বিনিময় সভার আয়োজন করেছে ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ।
আয়োজিত মত বিনিময় সভায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মোঃ হাবিব হাসান কে নৌকা মার্কায় বিপুল ভোটে বিজয়ী করতে হবে। এই লক্ষে কেন্দ্র ভিত্তিক সু শৃঙ্খল ভাবে কাজ করার আহবান জানান তিনি। সেই সঙ্গে দিক নির্দেশনা প্রদান করেন নির্মল রঞ্জন গুহ। তিনি বলেন যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।
রঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগচি
সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের স্বপ্নদ্রষ্টা জননেত্রী শেখ হাসিনার হাতে গড়া শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সর্বস্তরের নেতাকর্মী জননেত্রী শেখ হাসিনার প্রতিটি নির্দেশ পালন করতে সদা সর্বদা জাগ্রত। তিনি আশাবাদ ব্যক্ত করেন স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা আসন্ন নির্বাচনে কেন্দ্র ভিত্তিক সমন্বয় করে নিঃস্বার্থ ভাবে কাজ করবে। এবং নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করে ঘরে ফিরবে।
ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ
বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে আয়োজিত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব মোঃ হাবিব হাসান, কেন্দ্রীয় নেতা গাজী মেজবাউল হোসেন সাচ্চু, মোবাশ্বের চৌধুরী, সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর আনিসুর রহমান নাঈম। এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ মাহবুবুল হাসান, ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল,সফিকুল ইসলাম সফিক, গোলাম রাব্বানী সহ ঢাকা -১৮ আসনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button