প্রবাসে

জাপানের ওসাকা সিটিতে বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী সম্মেলন

জাপানের ওসাকা সিটিতে বাংলাদেশ আওয়ামী লীগ কানসাই শাখার উদ্যোগে প্রথম বারের মত কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী লীগ কানসাই জাপান শাখার আহবায়ক আবু সাদাত মো: সায়েমের সভাপতিত্বে শুরু হওয়া অনুষ্ঠানে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে আবু সাদাত মো: সায়েম কে সভাপতি ও প্রকৌশলী মোঃ রাসেল নিজাম কে সাধারন সম্পাদক করে ৩৫ সদস্যের কমিটি ঘোষনা করা হয়।
নতুন কমিটির পক্ষে বক্তব্য রাখেন উপদেষ্টা জনাব আমিনুর রহমান, প্রকৌশলী মাসুদুল হাসান ও ডঃ মো: আশরাফুজ্জামান। উপদেষ্টাগন তাদের বক্তব্যে বঙ্গঁবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে নতুন কমিটিকে ‌অভিনন্দন জানান। সিনিয়র সহ-সভাপতি ডঃ লুৎফর রহমান মাসুম তার বক্তৃতায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান। নতুন কমিটির পক্ষে আরো বক্তৃতা করেন সহ-সভাপতি ডঃ অসীম কুমার সাহা, যুগ্ম সাধারন সম্পাদক হারুন -আর- রশিদ, যুগ্ম সাধারন সম্পাদক মাহফুজুল করিম, যুগ্ম সাধারন সম্পাদক ডঃ জুবায়ের হাসান আকাশ, সাংগঠনিক সম্পাদক শামীমুল আজাদ রাজু এবং সাংগঠনিক সম্পাদক আর এ সরকার রবিন।
সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের উপস্থাপনায় উক্ত কর্মী সম্মেলনে সমাপনী বক্তৃতায় সাধারন সম্পাদক মোঃ রাসেল নিজাম নতুন কমিটির এজেন্ডা ঘোষনা করেন এবং সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবানের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button