করোনাজাতীয়

উচ্চমানের হ্যান্ড স্যানিটাইজার ‘ক্লিনঅল’ এখন বাজারে

কোভিড-১৯ করোনাভাইরাস মোকাবিলায় ‘ক্লিনঅল’ নামে বিশ্বমানের হ্যান্ড স্যানিটাইজার তৈরি এবং বাজারজাত করছে দেশের সুনামখ্যাত শিল্প পরিবার টাম্পাকো গ্রুপ।

বিশ্ব স্বাস্থ্য সংস্হা ডব্লিউএইচও’র ফর্মূলা অনুসারে ৭৫ শতাংশ আইসো প্রোপানল অ্যালকোহল, গ্লিসারল এবং হাইড্রোজেন পার অক্সাইড দিয়ে প্রস্তুত করা হয়েছে উচ্চমানের এই হ্যান্ড স্যানিটাইজার যা ইতিমধ্যেই সাড়া ফেলেছে স্বাস্হ্য সচেতন গ্রাহকদের মাঝে।

দেশের সকল ফার্মেসী ও ডিপার্টমেন্টাল স্টোরে সুলভ মূল্যে পাওয়া যাচ্ছে এই পিউর ইনস্ট্যান্ট হ্যান্ড স্যানিটাইজার ক্লিনঅল।

টাম্পাকো গ্রুপের ব্যবস্হাপনা পরিচালক ও বাংলাদেশ ফ্লেক্সিবল প্যাকেজিং ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের প্রেসিডেন্ট সাফিউস সামি আলমগীর বলেন, আমরা শুধু বাণিজ্য বা মুনাফার জন্য নয় করোনা ভাইরাসের সংক্রমণ রোধ ও মানুষের স্বাস্থ্য সুরক্ষার জন্য দেশে আন্তর্জাতিক মানের হ্যান্ড স্যানিটাইজারের চাহিদা ও মানসম্পন্ন পণ্যের অভাব মিটাতেই উন্নতমানের ক্লিনঅল স্যানিটাইজার বাজারে এনেছি। যা করোনাভাইরাস প্রতিরোধে ৯৯.৯৯ শতাংশ জীবানু ধ্বংস করতে সক্ষম।

তিনি আরো জানান, ক্লিনঅল হ্যান্ড স্যানিটাইজার বাংলাদেশ সরকারের ঔষধ প্রশাসন অধিদপ্তর অনুমোদিত ও বিশ্ব স্বাস্থ্য সংস্হা (WHO) নির্দেশিত ফর্মূলা অনুসারে প্রস্তুতকৃত এবং বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষনা পরিষদ বিসিএসআইআর দ্বারা পরীক্ষিত।

ক্লিনঅল হ্যান্ড স্যানিটাইজার বিভিন্ন ফ্লেভারে এবং সাইজে বাজারে আসার পর থেকেই গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া মিলেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected