করোনাজাতীয়

এক হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ করলো যুবলীগ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ  এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের  নির্দেশনায় আজ ঢাকা মহানগরীতে সুবিধাবঞ্চিতদের ঈদের খাবার বিতরণ হয়।

১০০০ মানুষের

যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার এসব খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করেন।  টিএসসি, শহীদ মিনার, হাইকোর্ট, বেলিরোড, শান্তিনগর, কমলাপুর, মতিঝিল, ফকিরেরপুল সহ বিভিন্ন এলাকায় ১০০০ মানুষের ঈদের খাবার দেয়া হয়।

পাশাপাশি দেয়া হয় পথ শিশুদের ঈদের নতুন জামা ।

বৈশ্বিক মহামারি করোনার কারণে সাধারণ ছুটি ঘোষণার পর থেকে বিপাকে পড়া দিনমজুর, অসহায় চার হাজার মানুষ মাঝে যুবলীগের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুধু তাই নয়, রমজানের প্র‍থম দিন থেকে প্রতি মধ্যরাতে পথচারী, অসহায়, ছিন্নমূলের প্রায় তিন হাজার মানুষকে সেহরির খাবার পৌঁছে  দেয়া হয়েছে। সন্ধ্যায় ইফতার ছাড়াও রাজধানীর যেকোনো প্রান্ত থেকে সহযোগিতা চেয়ে ফোন এলে তার পরিচয় গোপন রেখে নিজস্ব কর্মী দিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

১০০০ মানুষের

যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে অসহায়, দিনমজুর, মধ্যবিত্ত ও নিন্মমধ্যবিত্ত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি।

১০০০ মানুষের

তিনি বলেন, মাসব্যাপী সিয়াম সাধনার আনন্দের বার্তা নিয়ে এসেছে ঈদ। করোনার এ সংকটকালে শেখ হাসিনার পক্ষে ঈদের আনন্দ সকলের সঙ্গে ভাগাভাগি করে নিতেই আমার এ আয়োজন। ঈদ হোক সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত। শেখ হাসিনার পক্ষে মানবিক কল্যাণে অসহায়, কর্মহীন মানুষ বিশেষ করে নিম্নমধ্যবিত্ত ও মধ্যবিত্ত দিনাতিপাত কষ্ট করছেন, তাদের পাশে দাঁড়িয়ে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছি।

১০০০ মানুষের

ঈদ উপহার বিতরণ কাজে সহযোগিতা করেছেন ডাকসু সদস্য সৈকত, রিফাত, নোভেল, আরমান, আলভি, হারুন, বাবু ও নেওয়াজ ।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close