আন্তর্জাতিককরোনাপ্রবাসে

নিউইয়র্কে করোনায় আরও এক বাংলাদেশির মৃত্যু

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও মৃত্যু হয়েছে এক  বাংলাদেশির । তার নাম আমিনা ইন্দ্রালিব তৃশা (৩৮)। এই নিয়ে নিউইয়র্কে করোনায় আক্রান্ত হয়ে তিন বাংলাদেশি মারা গেলেন। এর আগে গত সপ্তাহে মোতাহার হোসেন ও মোহাম্মদ আলী নামের দুই বাংলাদেশি করোনায় মারা যান।

পারিবারিক সূত্র জানায়, তৃশা এক সপ্তাহ আগে জ্বর, গলাব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে জ্যামাইকা জেনারেল হসপিটালে ভর্তি হন। পরবর্তীতে তার দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়। সোমবার বিকেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের সদস্যরা জানান, তৃশার লাশ দেশে নেওয়ার ইচ্ছা থাকলেও করোনা পরিস্থিতিতে নিউইয়র্কেই তার দাফন সম্পন্ন করতে বাধ্য হচ্ছে পরিবার। লং আইল্যান্ডের ওয়াশিংটন মেমোরিয়ল গ্রেভ ইয়ার্ডে বাংলাদেশ সোসাইটির কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

তৃশা তিন সন্তানের মা। তার স্বামীর নাম বোরহান হাওলাদার। তাদের বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলারশাসন গাঁ গ্রামে। চার বছর আগে ভিজিট ভিসায় আমেরিকায় আসেন তারা। নিউইয়র্কের বাংলাদেশি অধ্যুষিত জ্যামাইকার হাইল্যান্ড এভিন্যুর পাশে টিলারি পার্কের একটি অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ে থাকেন তারা।

মোঃ সেবুল মিয়া
নিউইয়র্ক প্রতিনিধি
নিউজনাউবাংলা.কম

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button