সাহিত্য ও বিনোদন

আবার মা হচ্ছেন ঐশ্বরিয়া!

বচ্চন পরিবারে কি আসতে চলেছে নতুন অতিথি…? গত কয়েক দিন ধরে বলি টাউনের অন্দরে এই চাপা ফিসফাসই শোনা যাচ্ছে। কিন্তু কেন?
চার দিন আগে ভাগ্নীর বিয়ে উপলক্ষে মুকেশ অম্বানী জমকালো এক পার্টি দিয়েছিলেন। তারকাদের হাট বসেছিল অম্বানীদের বাড়িতে। শাহরুখ, অনিল কাপূরের পাশাপাশি, অভিষেক-ঐশ্বরিয়াও ছিলেন সেখানে। অভিষেক পরেছিলেন কালো সেমি ফরমাল শার্ট এবং একই রঙের ট্রাউজার্স। অ্যাশের পরনে ছিল উজ্জ্বল লাল আনারকলি। সেই অনুষ্ঠানের অ্যাশ-অভির কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই গুঞ্জন শুরু হয়ে যায়। যে ছবিগুলো ভাইরাল হয়েছে তাদের বেশ কয়েকটিতে দেখা গেছে ওড়না একটু নিচে পেটের কাছে নামিয়ে রেখেছেন মিস ইউনিভার্স।
এর পরই নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন তবে কি ‘বেবি বাম্প’ লুকোচ্ছেন ঐশ্বরিয়া? কেউ আবার লিখেছেন, ‘ওঁকে তো আগের থেকে বেশ খানিকটা মোটা লাগছে। উনি কি সন্তানসম্ভবা?’ যদিও এই বিষয়ে বচ্চন পরিবারের পক্ষ থেকে এখনও কোনও মন্তব্য করা হয়নি তবু আলোচনা চলছে জোরকদমে। কেউ কেউ তো আবার এ-ও বলছেন, ‘আরাধ্যা হওয়ার সময়ও তো বেশ কিছুদিন প্রেগন্যান্সির কথা চেপে গিয়েছিলেন অ্যাশ, এবারেও হয়তো সেই পথেই হাঁটছেন তিনি।”
২০১১-র ১৬ নভেম্বর বেটি-বি ওরফে আরাধ্যা রাই বচ্চনের জন্ম হয়। অভিষেক-অ্যাশের প্রথম সন্তান। সে সময় বচ্চন পরিবার ভেসে গিয়েছিল খুশির জোয়ারে। আবারও কি ‘দাদাজি’ হতে চলেছেন বিগ-বি? সদ্যোজাতর হাসিতে খিলখিলিয়ে উঠতে চলেছে জলসার প্রতিটি কোণ?
সূত্র: আনন্দবাজার

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button