সাহিত্য ও বিনোদন

গুলতেকিনের যেভাবে আফতাবের সাথে প্রেম, বিয়ে

হুমায়ুন আহমেদের সাবেক স্ত্রী গুলতেকিন যুবও ক্রীড়া মন্ত্রলায়ের অতিরিক্ত সচিব কবি আফতাব আহমেদকে দু সপ্তাহ আগে বিয়ে করে আমেরিকা গেছেন।ফিরেই বিবাহোত্তর সংবর্ধনা। ৭বছর আগে পরিচয়,তারপর প্রেম, অবশেষে বিয়ে।গুলতেকিন আফতাবকে নিয়ে কবিতাও লিখেছেন। তাকে নিয়ে সন্তানদের সহ সময় কাটিয়েছেন। আফতাবের প্রথম স্ত্রী ব্যারিষ্টার ছিলেন। ১০বছর আগে ডিভোর্স। সন্তান লন্ডনে।গুলতেকিনের বয়স এখন ৫৬। চার সন্তান। ৭৩সালে হুমায়ুন আহমেদকে বিয়ে করেন। চার সন্তান।

২০০৩ সালে তাদের ডিভোর্স হয়,২০০৫ সালে শাওনকে হুমায়ুন বিয়ে করলেও গুলতেকিন বিয়ে করেননি। তিনি কবিতা লিখেন।২০১২সালে হুমায়ুন আহমেদ তুমুল জনপ্রিয়তা নিয়ে ক্যানসারে মারা যান।২৫অক্টোবর গুলতেকিন স্ট্যাটাস দেন যৌথ ঘোষনা বলে, এবার আসুক ঝড়,উঠুক তুফান।৫নভেম্বর আফতাব ইংরেজীতে স্ট্যাটাসে বলেন, একদিন সে সামনে বসিয়ে হাত ধরে বললো, পৃথিবীতে সবাইকে মরতে হবে, কিন্তু আমি তোমাকে ছেড়ে যেতে চাইনা, আফতাব বললেন, তোমাকে বাঁচাতে পারি কিন্তু পথ একটাই বিয়ে। কিছুটা থেমে গুলতেকিন সেই পথটাই নিলেন।বিয়ে করেছেন।
তার জীবন সূখময় হোক। তিনি তার এক স্বজনকে বলেছেন,আফতাবের মনটা সুন্দর, যা তাকে আকর্ষন করেছে।খবরটি নিউইয়র্ক থেকে পেয়ে বিভিন্ন সূত্রে বাংলাদেশ প্রতিদিনের জন্য নিশ্চিত হতে গিয়ে,অনেকেই ফেসবুকে ছড়িয়ে দেন।বিয়ে কাজী অফিসে নয়,গুলতেকিনের বাসায় হয়েছে।

তথ্য সুত্র: সাংবাদিক পীর হাবিবুর রহমানের ফেসবুক আইডি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker