খেলা

এবার তামিমার বিদেশ যাওয়া আটকাতে নোটিশ

আলোচনা যেন পিছু ছাড়ছেই না, জাতীয় ক্রিকেট দলের খেলোয়ার নাসির হোসেনের সদ্য বিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মিকে নিয়ে।

এবার বিদেশ যাওয়া আটকাতে, কেবিন ক্রু তামিমার কর্মস্থল সৌদি এয়ারলাইনসকে ব্যবস্থা নিতেআইনি নোটিশ দেওয়া হয়েছে।

তামিমার আগের স্বামী রাকিব হাসানের পক্ষে এ নোটিশ দেন আইনজীবী ইশরাত হাসান।

তামিমা সুলতানার বিরুদ্ধে আদালতে করা মামলার বিচার সম্পন্ন না হওয়া পর্যন্ত চাকরির সুবাদে যাতে দেশ ত্যাগ করতে না পারে সেজন্য সৌদি এয়ারলাইনস কর্তৃপক্ষকে পদক্ষেপ নিতে বলা হয়েছে।

রাকিব হাসানসহ তিন ব্যক্তি এবং এইড ফর ম্যান ফাউন্ডেশনের পক্ষে প্রতিষ্ঠানটির সেক্রেটারি সাইফুল ইসলাম নাদিমের পক্ষে অ্যাডভোকেট ইশরাত হাসান গত ৪ মার্চ হাইকোর্টের সংশ্লিস্ট শাখায় এ রিট আবেদন দাখিল করেন।

রিট আবেদনে আইন মন্ত্রণালয়ের দুই সচিব, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সচিব, ধর্ম সচিব এবং বিটিআরসির চেয়ারম্যানকে বিবাদী করা হয়েছে। বিয়ে ও বিচ্ছেদের ঘটনা নিবন্ধন ডিজিটালাইজেশন করার জন্য গত ২২ ফেব্রুয়ারি সংশ্লিষ্টদের প্রতি আইনি নোটিশ দেওয়ার পরও পদক্ষেপ না নেওয়ায় এ রিট আবেদন করা হয়।

রিট আবেদনটি সোমবার বিচারপতি মো. মজিবুর রহমান মিয়ার নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চের কার্যতালিকায় ছিল। কিন্তু নির্ধারিত দিনে শুনানি হয়নি। মঙ্গলবার শুনানি হতে পারে বলে জানিয়েছেন আইনজীবী।

কেন্দ্রীয়ভাবে ওয়েবসাইট তৈরি করে ছবিসহ বিয়ে ও বিচ্ছেদের ঘটনার নিবন্ধন ডিজিটালাইজেশন করার নির্দেশনা চেয়ে রিট আবেদন করা হয়।

এ বছর ১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবসে প্রেমিকা তামিমাকে জমকালো আয়োজনে বিয়ে করেন নাসির।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button