জেলার খবর

আইডি হ্যাক হয়েছিলো, হ্যাকার আটক: ভোলার পুলিশ সুপার

ভোলায় বিপ্লব চন্দ্র শুভ নামে এক যুবকের বিরুদ্ধে মহানবী (স.) কে কটূক্তি করার অভিযোগ তোলা হলেও তিনি ওই ঘটনায় জড়িত নন বলে ধারণা পুলিশের। হিন্দু ধর্মবলম্বী এই যুবকের ফেসবুক আইডি হ্যাক করে তাকে ফাঁসাতেই দুর্বৃত্তরা ফায়দা লুটতে চেয়েছে বলে প্রাথমিক প্রমাণ পেয়েছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে এক হ্যাকারকে আটকও করেছে পুলিশ।
এছাড়া নিরাপত্তার স্বার্থে বিপ্লব চন্দ্র শুভকেও পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছার এই তথ্য নিশ্চিত করেছেন।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হযরত মুহাম্মদ (স.) কে নিয়ে কটূক্তি করার অভিযোগ ওঠে বিপ্লব চন্দ্র শুভর বিরুদ্ধে। শুক্রবার বিকেলে তার ফেসবুক আইডি থেকে তার ফ্রেন্ড লিস্টের বেশ কয়েকজনের কাছে এসংক্রান্ত আপত্তিকর মেসেজ আসে। বিষয়টি জানতে পেরে ওইদিন সন্ধ্যার পর বিপ্লব চন্দ্র বোরহানউদ্দিন থানায় আইডি হ্যাক হয়েছে মর্মে জিডি করতে আসেন। এরপর থানা পুলিশ বিষয়টি তদন্ত ও জিজ্ঞাসাবাদের জন্য বিপ্লবকে তাদের হেফাজতে রাখেন। তাকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ আরেক ব্যক্তিকে হ্যাকার সন্দেহে আটক করে। এরপর পুলিশ নিশ্চিত হয়, বিপ্লবকে ফাঁসাতে হ্যাকাররা ইচ্ছাকৃতভাবে ঘটনাটি ঘটিয়েছে।
ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছার বলেন, ‘বোরহানউদ্দিন উপজেলার বিপ্লবের ফেসবুক আইডি হ্যাক হয়েছে। আমরা হ্যাকের সঙ্গে যারা জড়িত তাদেরকে আটক করেছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker