সাহিত্য ও বিনোদন

“কৃষ” ও ‘জাদু’ এক সাথে ঋত্বিকের ‘কৃষ ৪’ ছবিতে

“কাহো না পেয়ার হে”- মুভির মধ্য দিয়ে বলিউড জগতে আবির্ভাব ঘটে সুপারহিরো ঋত্বিক রোশনের। মন কেড়ে নেন ভক্তদের। সেই সময় থেকেই তাকে বলা হতো হার্টথ্রব সুপার হিরো ।

ঋত্বিক রোশনের ‘কৃষ ৪’-এ ফিরছে ‘জাদু’

মাঝে ফিজা, ‘কভি খুশি কভি গম’ ছবিতে অভিনয় করলেও, আবারো নতুন করে ভক্তদের হৃদয় কাড়েন “কই মিল গায়া” চলচ্চিত্রের মাধ্যমে।

ঋত্বিক রোশনের ‘কৃষ ৪’-এ ফিরছে ‘জাদু’

“কই মিল গায়া” ছবির ধারাবাহিকতাতেই পরবর্তী ছবি আসে “কৃষ” নামে। এই দুটি চলচ্চিত্রের-ই নির্মাতা ঋত্বিক রোশনের পিতা রাকেশ রোশন।  “কৃষ ২” নামে ছবিতেও পুরা হিট এই হাট্রথ্রব হিরো। তাই ধারাবাহিকতায় নির্মান হয় “কৃষ  “।  এবার ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ সিনেমার দীর্ঘ অপেক্ষার অবসান ঘটতে চলেছে। আর এই ছবিতে চমকপ্রদ বিষয়টি হচ্ছে “কৃষ” তো থাকছেন, সেই সঙ্গে “কই মিলগায়া ছবি”র জনপ্রিয় ভিনগ্রহের চরিত্র ‘জাদু’কেও পাওয়া যাবে একই সঙ্গে।

ঋত্বিক রোশনের ‘কৃষ ৪’-এ ফিরছে ‘জাদু’

 হিট সিনেমা ‘সুপার ৩০’ ও ‘ওয়ার’ দর্শকদের উপহার দিয়ে মাতিয়েছেন ঋত্বিক। সুপারহিট ‘ওয়ার’র পর ঋত্বিক ভক্তদের মনে একটা প্রশ্নই উঁকি দিচ্ছিল, এবার ‘কৃষ ৪’ কবে দেখা যাবে?

ঋত্বিক রোশনের ‘কৃষ ৪’-এ ফিরছে ‘জাদু’

 ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিরর একটি সূত্রের বরাতে জানায়, রাকেশ রোশন তার নির্মাতা দলের সঙ্গে এখন গল্প ও চিত্রনাট্য নির্মাণের কাজ করছেন। ভক্তদের কাছে দারুণ জনপ্রিয় অ্যালিয়েন জাদুকে ফিরিয়ে আনছেন তারা। জাদুর সঙ্গে কৃষের পরিচয় এখনো ঘটেনি। ‘কৃষ ৩’-এ রোহিত মেহরা মারা যাওয়ার আগে তার পুত্র কৃষ্ণ মেহরার সঙ্গে জাদুর পরিচয় করিয়ে দেবেন। এরপর ‘কৃষ ৪’-এ নতুন ভূমিকায় কৃষের সঙ্গে আবির্ভূত হবে জাদু।
ঋত্বিক রোশনের ‘কৃষ ৪’-এ ফিরছে ‘জাদু’

এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি ‘কৃষ ৪’ সিনেমার। তবে বলিউডের বাতাসে যে খবর ভেসে বেড়াচ্ছে তা হলো, সিনেমাটির নাম ‘কৃষ ৪’ হবে। এতে কৃষ্ণ মেহরা অর্থাৎ কৃষ চরিত্রে যথারীতি অভিনয় করবেন ঋত্বিক রোশন। জানা যাচ্ছে, প্রিয়া মেহরা চরিত্রে যথারীতি থাকছেন প্রিয়াঙ্কা চোপড়া।

ঋত্বিক রোশনের ‘কৃষ ৪’-এ ফিরছে ‘জাদু’

প্রাথমিকভাবে ২০২০ সালের বড়দিনে ‘কৃষ ৪’ মুক্তির পরিকল্পনা ছিল। তবে বর্তমান করোনা পরিস্থিতিতে সব কার্যক্রম পিছিয়ে দেওয়া হয়েছে। সে ক্ষেত্রে, নির্ধারিত সময়ে ছবিটি পাওয়া সম্ভব কিনা, এখনো নির্দিষ্ট করে বলতে পারেননি নির্মাতা রাকেশ রোশন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button