জাতীয়

ক্যাসিনোবিরোধী অভিযান চালাবে র‌্যাব: স্বরাষ্ট্রমন্ত্রী

এখন থেকে ক্যাসিনোবিরোধী অভিযান র‌্যাবই পরিচালনা করবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। রাজধানীতে এক অনুষ্ঠানে তিনি বলেন, শিগগিরই যুবলীগ নেতা সম্রাটের অবস্থান জানা যাবে।
‌ তিনি জানান, ‘সম্রাট সম্পর্কে আপনারা অনেক কিছুই বলছেন, সে সম্রাটই হোক আর যে-ই হোক, অপরাধ করলে আইনের আওতায় আনা হবে।’
চলমান অভিযান প্রসঙ্গে তিনি বলেন, ‘চলমান অভিযান কোনও শুদ্ধি অভিযান নয়, দেশে সুশাসন প্রতিষ্ঠার জন্য যা যা করা প্রয়োজন আমরা সেটাই করছি।’
ক্যাসিনোবিরোধী অভিযান র‍্যাবই পরিচালনা করবে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘যেহেতু অভিযানটি র‍্যাব শুরু করেছে, তাই তারাই অভিযান চালাবে।’
তবে অভিযানে অযথা কাউকে যেন হয়রানি করা না হয়, সেদিকেও লক্ষ রাখা হবে বলে জানান তিনি।
মতিঝিলের ইয়ংমেন্স ক্লাবে র‌্যাবের অভিযানে সামনে চলে আসে ক্যাসিনো কাণ্ড। ফ্রিডম পার্টি থেকে যুবদল হয়ে যুবলীগে আসা খালেদ মাহমুদ ভূঁইয়া ধরা পড়ে র‌্যাবের হাতে। এরপর একে একে ওয়ান্ডারাস, মুক্তিযোদ্ধা, ফকিরাপুল, আরামবাগ, দিলকুশা ক্লাব এমনকি কলাবাগান ও মোহামেডান ক্লাবের চিত্রও পরিস্কার হয়। ক্যাসিনো কাণ্ডের সাথে জড়িত আরো বেশ কিছু নামও সামনে এসেছে।
এরইমধ্যে ধরা পড়েছেন কলাবাগান ক্লাবের সভাপতি কৃষক লীগ নেতা শফিকুল ইসলাম ফিরোজ, মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ ও বিসিবির পরিচালক লোকমান হোসেন ভূঁইয়া। তবে ক্যাসিনো কাণ্ডে সবচে আলোচিত যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট এখনো ধরা পড়েনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker