জাতীয়

ক্যাসিনো কাণ্ড: খালেদ আরো ১০ দিন,লোকমান ২ দিনের রিমাণ্ডে

ফকিরাপুল ইয়ংমেনস ক্লাবে ক্যাসিনো চালানোর ঘটনায় গ্রেপ্তার বহিস্কৃত যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভূঁইয়াকে অস্ত্র ও মাদক আইনের দুই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আরও দশ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।
দুই মামলায় সাত দিনের রিমান্ড শেষে শুক্রবার ঢাকার হাকিম আদালতে হাজির করে দুই মামলায় আরও দশ দিন করে মোট ২০ দিনের রিমান্ড চান তদন্ত কর্মকর্তা র‌্যাব-৩ এর সহকারী পুলিশ কমিশনার বেলায়েত হোসেন।
শুনানি শেষে মহানগর হাকিম দিদারুল আলম দুই মামলায় পাঁচ দিন করে মোট দশ দিনের রিমান্ডে নিয়ে খালেদকে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন।
এদিকে মোহামেডান স্পোর্টিং ক্লাবের ডিরেক্টর ইনচার্জ ও বিসিবির পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াকে দুই দিনের রিমান্ড দেন আদালত।
শুক্রবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারী এই আদেশ দেন।
এরআগে, ৫ দিনের রিমান্ডের আবেদন করে আসামিকে আদালতে হাজির করেন তেজগাঁও থানার মামলার তদন্ত কর্মকর্তা। এদিন আসামি পক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ রিমান্ডের দাবি করেন। উভয় পক্ষের শুনানি শেষে দুই দিনের রিমান্ডের আদেশ দেন আদালত।
গত ২৫ সেপ্টেম্বর রাতে রাজধানীর মণিপুরীপাড়ার বাসা থেকে লোকমান হোসেন ভূঁইয়াকে আটক করে র‌্যাব-২। এ সময় তার বাসা থেকে ৬ বোতল বিদেশি মদ জব্দ করা হয়। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব-২ কার্যালয়ে নেওয়া হয়। গতকাল বৃহস্পতিবার তাকে তেজগাঁও থানায় হস্তান্তর করে র‌্যাব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button