রাজনীতি

কুমিল্লায় বিএনপি কর্মী হত্যায় ফখরুলের নিন্দা

কুমিল্লা দক্ষিণ জেলাধীন সদর উপজেলার ২নং পূর্ব জোড়কানন ইউনিয়নের মথুরাপুর গ্রামের বিএনপি কর্মী মোঃ আলমগীর হোসেনকে কুপিয়ে হত্যা করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ শুক্রবার গণমাধ্যমে এক বিবৃতিতে বিএনপি মহসচিব নিন্দা প্রকাশ করেন।

মির্জা ফখরুল বলেন, দেশবাসী এখন এক অত্যাচারী শাসকের বর্বর শাসনে কাতরাচ্ছে। জনগণের নিকট জবাবদিহিতাহীন সরকারের প্রতিদিন প্রতিনিয়ত নিষ্ঠুর ও অমানবিক আচরণে দেশের মানুষ সর্বদায় আতঙ্কিত। আওয়ামী সরকারের মদদপুষ্ট সন্ত্রাসীরা সারাদেশকে নরকপুরীতে পরিণত করেছে। সরকারদলীয় সন্ত্রাসীরা দেশব্যাপী বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর ধারাবাহিকভাবে বর্বরোচিত কায়দায় হামলা চালিয়ে আসছে এবং তাদেরকে পৈশাচিকভাবে হত্যা করছে, এই পবিত্র মাহে রমজানেও সেইসব সন্ত্রাসীদের দানবীয় মূর্তি যেন আরও বিকট আকার ধারণ করেছে।

তিনি আরও বলেন, মথুরাপুর গ্রামের বিএনপি’র নিবেদিতপ্রাণ কর্মী মোঃ আলমগীর হোসেনকে ১লা রমজানে নিষ্ঠুর কায়দায় হত্যা তারই নগ্ন বহি:প্রকাশ। আওয়ামী লীগ-ছাত্রলীগ-যুবলীগের বেপরোয়া এবং লাগামহীন পৈশাচিক দানবীয় কর্মকান্ডে এখন দেশবাসীর প্রতিটি মূহুর্ত অতিবাহিত হচ্ছে গভীর শঙ্কায়। করোনা ভাইরাসের মহামারিতে দেশবাসীর আতঙ্ক ও উদ্বেগের মধ্যেও বিরোধী দলের ওপর গণবিরোধী সরকারের সন্ত্রাসী বাহিনীর নির্যাতনের মাত্রার কোন কমতি নেই, বরং তা আরও বৃদ্ধি পেয়েছে।

বিএনপি মহাসচিব আওয়ামী সরকারের দু:শাসন থেকে দেশ ও দেশের মানুষকে বাঁচাতে দেশপ্রেমিক জনগণসহ দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। বিএনপি মহাসচিব অবিলম্বে বিএনপি’র একনিষ্ঠ কর্মী মোঃ আলমগীর হোসেনকে হত্যাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button