জাতীয়

ছাত্রদলের কাউন্সিল বন্ধের পেছনে বিএনপির নেতৃত্ব সংকট: ওবায়দুল কাদের

বিএনপি’র নেতৃত্বের সংকটে ছাত্রদলের কাউন্সিল বন্ধ হয়েছে বলে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, আওয়ামী লীগ নয়; নেতাকর্মীদের মামলার কারণেই ছাত্রদলের কাউন্সিল বন্ধ হয়েছে।
২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ‘জনগণের ক্ষমতায়ন দিবস’ উপলক্ষে মাসব্যাপি কর্মসূচি পালন করছে যুবলীগ। এরই অংশ হিসেবে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের আলোচনা সভায় যোগ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা।
আলোচনায় ওবাদুল কাদের বলেন, গত ৪৪ বছরে ইতিহাসে শেখ হাসিনাই সবচেয়ে সফল প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধু কন্যা উন্নয়ন এবং অর্জনের আইকন বলেও মন্তব্য করেন তিনি।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনার অর্জন ও তার অগ্রযাত্রা বিরোধীদের রাজনীতিকে কঠিন করেছে। আর সংকটে পড়েছে বিএনপি।
ছাত্রদলের সম্মেলন বন্ধের প্রসঙ্গ টেনে ওবায়দুল কাদের বলেন, এটি বিএনপির নেতিবাচক রাজনীতির চিত্র।
আওয়ামী লীগ ইতিবাচক রাজনীতি করে। পাশাপাশি ভুলত্রুটি হলে স্বীকার করার সনাহস রাখে বলেও উল্লেখ করেন ওবায়দুল কাদের।
যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, অর্থনীতি সমিতির সভাপতি অধ্যাপক আবুল বারকাত, পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মির্জা আজম, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশিদসহ অন্যরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker