বিনোদনসাহিত্য ও বিনোদন

রাজনীতিতে চিত্রনায়িকা মাহিয়া মাহি

চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে তিনি সংসদ সদস্য নির্বাচন করতে চান।

শুক্রবার দুপুরে তার জন্মভূমি রাজশাহীর তানোর উপজেলার মুণ্ডুমালায় একটি কাবাডি টুর্নামেন্টের অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

এদিন, জাতির জনক বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে মুণ্ডুমালা ফজল আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে একটি কাবাডি টুর্নামেন্টের আয়োজন করে চিত্রনায়িকা মাহিয়া মাহির গড়ে তোলা স্বপ্ন ফাউন্ডেশন ও জেলা ক্রীড়া সংস্থা।

এ সময় নায়িকা মাহি বলেন, আমি যদিও রাজনীতি বুঝিনা, তারপরও শুরু করেছি। আমি মানুষের সেবা করতে চাই। আমার কাছে রাজনীতি মানে মানুষের সেবা করা। ভবিষ্যতে সংসদ সদস্য নির্বাচনে অংশ নেওয়ার ইচ্ছার বিষয়ে মাহি বলেন, যদি এলাকার লোকজন চায়, আমাকে ভালবাসে অবশ্যই সেটা হতে পারে, ইনশাল্লাহ।

অভিনেত্রী মাহির গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায়। তার জন্ম পার্শ্ববর্তী তানোর উপজেলার মুণ্ডুমালায় নানাবাড়িতে। এর আগে মুণ্ডুমালায় তিনি ফুটবল প্রতিযোগিতার আয়োজন করেছিলেন। এবার আয়োজন করা হয়েছে কাবাডির।

সম্প্রতি রাজনীতির মাঠে বেশ সক্রিয় হয়ে উঠছেন। গত ২৬ অক্টোবর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন তিনি। আগামী দুই বছরের জন্য সংগঠনটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মাহি।

বর্তমানে এ সংগঠনের রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button