রাজনীতি

সেপ্টেম্বরে মাঠে নামলে বিএনপি পালোনোর পথ পাবে না: হাছান মাহমুদ

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহামুদ বলেছেন, বিএনপি পুঁটি মাছের মত লাফাচ্ছে আর ব্যাঙ এর মত ডাকছে, তারা এখন ষড়যন্ত্র করছে। তাদের প্রতিহত করতে হবে।

তারা যদি অতীতের মত জানমাল নিয়ে ছিনিমিনি খেলে, পেট্রোল বোমা নিক্ষেপ করে তাহলে তাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী আর বলেন, আগস্ট শোকের মাস হওয়ায় আমরা কর্মসূচি পালন করছি। কিন্তু সেপ্টেম্বরে আমরা মাঠে নামবো তখন বিএনপি পালোনোর পথ পাবে না।

শুক্রবার (০৫ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধুর ছেলে শহীদ শেখ কামালের ৭৩তম জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি আয়োজিত কৃষকদের মাঝে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, শেখ কামাল ছিলেন একজন দক্ষ সংগঠক, ক্রীড়া ও সাংস্কৃ‌তিক সংগঠক। আজকে তি‌নি বেঁচে থাকলে এসব ক্ষেত্রে বাংলাদেশ অনেক এগিয়ে যেত।

কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, সবার মাঝে একটি গুণ থাকে। কিন্তু শেখ কামাল এক অনন্য প্রতিভার অধিকারী ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠিত বীজ বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারনণ সম্পাদক মো. বাবুল শেখ প্রমুখ বক্তব্য দেন।

এর আগে সকাল সাড়ে ১১টায় বঙ্গবন্ধুর ছেলে শহীদ শেখ কামলের ৭৩ তম জন্মদিন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ (এমপি)। পরে বঙ্গবন্ধু, শেখ কামাল ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
বাদ জুমা বঙ্গবন্ধু, শেখ কামাল ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্স জামে মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিলে অংশ নেন নেতাকর্মীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button