অন্যান্য খবরপ্রবাসে

নিউইয়র্ক স্ট্যাট যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত ।

অদ্য ২০ শে আগষ্ট ২০২৯ রোজ মঙ্গল বার নিউিয়র্ক সিটির ব্রংসের একটি পার্টি হল সেন্টারে নিউইয়র্ক ষ্ট্যাট যুবলীগ আয়োজিত জাতীয় শোক দিবসে সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রবিউল ইসলাম এবং পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক সোয়েব আহমদ ।

প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা বাবু প্রদিপ রঞ্জন কর্ । প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন যে, ৭৫ এর ১৫ আগষ্টের কালো রাত্রিতে ওরা বঙ্গবন্ধু কে শুধু হত্যা করেনি বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন কে হত্যা করেছে, হত্যা করেছে দেশের সকল উন্নয়নের অগ্রগতি কে ।
বাঙ্গালীর সৌভাগ্যক্রমে সে দিন বঙ্গকন্যা শেখ হাসিনা ও শেখ রেহনা দেশের বাহিরে থাকায় প্রাণে বেঁচে যান । জননেত্রী শেখ হাসিনা বেঁচে ছিলেন বলেই তিনি বঙ্গবন্ধুর নিহত স্বপ্ন কে পূর্নজীবিত করেছেন ।কিন্তু আমরা সংখ্যা মুক্ত হয়নি । বঙ্গবন্ধুর হত্যা কারী মোস্তাকের বংশধররা এখনও বিরাজ মান । আমাদের সতর্ক থাকতে হবে ।

প্রধান বক্তা যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের মানবাধিকার সম্পাদক জনাব মিসবা আহমদ বলেন যুবলীগের সকল নেতা কর্মিদের প্রতি আহবান জানিয়ে বলেন যুদ্ধ আমাদের শেষ হয়নি ১৫ আগষ্টের খুনির বংশধররা সজাগ,বিপদ আসবে বারবার কিন্তু যুবলীগরাই সবার আগে ঝাপিয়ে পরার চেষ্টা অব্যহত রাখতে হবে । যুবকরাই জননেত্রীর শেখ হাসিনার হাতিয়ার।

অরো বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাদশা,দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দীক,শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মো: ফরিদ আলম,সদস্য আসফাক মাসুক ,মিজানুল ইসলাম মিজান,মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি আব্দল মোহিত চৌধুরী,শ্রমীক লীগের সহ সভাপতি মঞ্জুর চৌধুরী,যুক্তরাষ্ট্র যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ জামাল হোসেন,মো সেবুল মিয়া,ইফজাল আহমদ চৌধুরী,সদস্য রেজা আব্দুল্লাহ ।

আরো উপস্তিত ছিলেন যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য নুর ইসলাম ,সাদেকুল ইসলাম ,জামাল বক্স , মনির উদ্দিন নিইউর্ক ষ্ট্যাট যুবলীগের যুগ্ম সা: সম্পাদক হুমায়ন কবির , মামুন সরকার , ব্রংস যুবলীগের সভাপতি সিপু চৌধুরী, ম্যানহাটন যুবলীগের সভাপতি আজমান আলী ।

সবশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও সেদিনে সকল সাহাদত বরনকারী সহ মুসলীম সমগ্র কবরবাসীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker