জাতীয়

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে স্মারক ডাকটিকিট অবমুক্ত প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্ববৃহৎ পদ্মা সেতু উদ্বোধনের ঐতিহাসিক মুহূর্তটির স্মরণে একটি স্মারক ডাকটিকিট, একটি স্মারকপত্র ও উদ্বোধনী খাম অবমুক্ত করেছেন।

শনিবার সকাল সোয়া ১১টায় মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধনী উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশ থেকে তিনি এগুলো প্রকাশ করেন।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের জন সংযোগ কর্মকর্তা এম শেফায়েত হোসেন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ টাকা মূল্যমানের একটি ডাকটিকিট, ১০ টাকা মূল্যমানের একটি উদ্বোধনী খাম, ৫০ টাকা মূল্যমানের চারটি স্মারকপত্র এবং ৫ টাকার একটি ডাটা কার্ড অবমুক্ত করেছেন।’

প্রধানমন্ত্রী স্ব-অর্থায়নে দেশের বৃহত্তম মেগা প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে ডাকটিকিট, উদ্বোধনী খাম, স্যুভেনির শীট এবং ডাটা কার্ড অবমুক্ত করেন। তিনি এসময় একটি বিশেষ সিলমোহর ব্যবহার করেন।

এসময় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জোব্বার, ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. খলিলুর রহমান এবং ডাক অধিদপ্তরের মহাপরিচালক মো. ফয়জুল আজিম প্রমুখ উপস্থিত ছিলেন।

শেফায়েত বলেন, ডাকটিকিট, উদ্বোধনী খাম, স্মারকপত্র ও ডাটা কার্ড ঢাকা জিপিও’র ফিলাটেলিক ব্যুরো এবং পরবর্তীতে সারা দেশের অন্যান্য জিপিওসহ প্রধান পোস্ট অফিসে পাওয়া যাবে। সূত্র: বাসস।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button