প্রবাসে

কানাডা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোহেল শাহরিয়ারের বিরুদ্ধে মিথ্যা, অপপ্রচারের প্রতিবাদ

কানাডা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোহেল শাহরিয়ারের বিরুদ্ধে প্রচারিত সকল মিথ্যা এবং অপপ্রচার এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ করেছে কানাডা স্বেচ্ছাসেবক লীগ ।

স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আব্দুল গফফার বিশেষ অতিথি ছিলেন অন্টারিও আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান । সভার সভাপতিত্ব করেন যুগ্ন সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ ।

প্রধান অতিথি কানাডা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আব্দুল গফফার বলেন , সোহেল শাহরিয়ারকে যারা চেনেন বা জানেন, আমার মনে হয় তারা এমন মিথ্যা অপপ্রচার করতে পারেন না। ২০০১ থেকে ১/১১ পর্যন্ত তার দলের প্রতি অনুগত্য এবং বার বার কারা নির্যাতিত নেতা হিসেবে আত্মপ্রকাশ ছাত্র রাজনীতিতে স্বর্ণাক্ষরে লেখা থাকবে । আজকে যারা তার বিরুদ্ধে দেশে মিথ্যা মামলা দিয়েছে এবং যারা কানাডাতে এই মিথ্যা মামলা নিয়ে মিথ্যা অপপ্রচার করছে তারা শুধুমাত্র হিংসা রাজনীতির জন্ম দিয়ে কানাডার আওয়ামী রাজনীতিতে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে । আমি এই সভা থেকে তার তীব্র নিন্দা জানাই ।

বিশেষ অতিথি অন্টারিও আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান বলেছেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক কখনো মিথ্যা অপপ্রচার করতে পারে না । যারা ছাত্র রাজনীতি করে আসা কোন নেতা এমন বাজে ভাবে বক্তব্য দিতে পারেন না । আসুন আমরা সবাই মিলে এমন একটা রাজনীতির পরিবেশ করি যেখানে কোন মিথ্যাচারের জায়গা থাকবে না ।
নেতৃবৃন্দ আরও বলেন সোহেল শাহরিয়ার আমাদের অহংকার যারা তাকে প্রতিদ্বন্দ্বী মনে করে শুধু মাত্র তারাই এমন মিথ্যা অপপ্রচার করতে পারে ।
সভাপতির বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর আদর্শের নেতাকে নিয়ে এই ধরনের মিথ্যা অপপ্রচার নিন্দনীয় । আমারা কানাডা স্বেচ্ছাসেবক লীগ তীব্র নিন্দা জানাই ।
সভায় উপস্থিত ছিলেন অন্টারিও আওয়ামী লীগের যিগ্ন সাধারণ সম্পাদক জাহিদ চৌধুরী , সাংগঠনিক সম্পাদক আহমেদ পারভেজ বাবুল , কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক তানজিম সোহাগ , সাংগঠনিক সম্পাদক শারিফুর আলম সাগর , অর্থ বিষয়ক সম্পাদক সিদ্ধার্থ সাহা , ক্রিড়া সম্পাদক শেখ মোঃ আনোয়ার , আজিম উদ্দিন, জিহাদ, উৎস খান , মোঃ দ্বিপ , মেহেদি হাসান, ছাত্রলীগের সহ সভাপতি রাজীব চন্দ্র সূত্রধর , সাংগঠনিক সমাপদক ইমরান খান শোভন, প্রচার সম্পাদক সাকিল আহমেদ সহ আরও অনেকে ।।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button