আন্তর্জাতিক

কানাডা স্বেচ্ছাসেবক লীগের শোকাবহ আগস্টের কর্মসূচির উদ্বোধন

শোকের মাস রক্তাক্ত আগস্ট এর প্রথম প্রহরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ডেনফোরথস্থ কানাডা আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে মোমবাতি প্রজ্বলন করা হয়।

কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সোহেল শাহরিয়ার রানার সঞ্চালনায় বক্তারা বলেন কানাডা তে বঙ্গবন্ধুর খুনি নূর হোসেনকে বাংলাদেশ সরকারের কাছে ফিরিয়ে দিতে কানাডা সরকারের কাছে আবেদন জানান এবং বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি ও রুহের মাগফেরাত কামনা করেন।

মোমবাতি প্রজ্জলন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ব্রাক্ষণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আওয়ামী লীগের সাবেক সহ সম্পাদক আব্দুল হান্নান রতন, স্থানীয় নেতা সৈয়দ সামসুল আলম।

আরও উপস্থিত ছিলেন কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ফারহানা খান, যুগ্ন সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, সাংগঠনিক সম্পাদক শারিফুল হক, শারিফুল আলম সাগর, যুব ও ক্রিয়া সম্পাদক শেখ মোঃ আনোয়ার, অর্থ বিষয়ক সম্পাদক সিদার্থ সাহা, উৎস খান, মুন্তাকিমুর রহমান জিহাদ, রাজিব চন্দ্র সুত্রধর, সোহেল রানা, আজিম উদ্দিন সহ আরও অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button